মঙ্গলবার, ৭ মে, ২০১৩

উনারা শুনলেন না





হেফাজতে ইসলামকে আগেই বলেছিলাম , বাধ্য করবেন না আঙ্গুল বাঁকা করতে ।

উনারা শুনলেন না । জামাতের টাকা ও ক্ষমতার লিপ্সায় উনারা দিশেহারা হয়ে মাদ্রাসার ছোট ছোট বাচ্চাদের এনে দাড় করিয়ে দিলেন বন্দুকের নলের মুখে । আর উনারা অবস্থান নিলেন মাদ্রাসার ভিতরের হেফাজত রুমে । 

হেফাজতের মওলানারা রাজপথের রাজনীতি করেননি , এমন কি উনারা জানেন না রাজনীতির দাবার চাল । জামাত উনাদের কিছু টাকা দিয়ে ও কয়েকটি এজেন্ডা দিয়ে ছেড়ে দিলেন । কিন্তূ রাজপথের দুর্গম যাত্রার সঙ্গী হল কিছু অবুঝ শিশু ও গরীব মাদ্রাসার ছেলে । হেফাজতকে উস্কে দিয়েছিল বিএনপি । এখন আবার এই বিএনপি তাদের বুল পাল্টে ফেলেছে । 

রাজপথের রাজনীতি না জানা হেফাজত ধংস লীলা চালায় দেশের প্রধান বাণিজ্যিক এলাকায় । দোকান, ব্যাংক , মসজিদ, রাস্তার গাছ , এমন কি রাস্তার পাশের বিল্ডিং এর গ্লাস পর্যন্ত কোন কিছুই বাদ যায় নি । 

পুড়িয়ে দিয়েছে মুসলমানদের আত্মা অসংখ্য পবিত্র কোরআন শরিফ ও হাদিস বই, অসংখ্য গাড়ি । ১০ / ১২ ঘণ্টার তাণ্ডবে তারা বুঝিয়ে দিয়েছে , তারা জঙ্গি । ইসলামের সাথে তাদের কোন সম্পর্ক নাই ।

যা বলছিলাম , হেফাজতকে আহ্বান করেছিলাম সহিংস না হতে । বলেছিলাম , অপ্রীতিকর কিছু করলে বাধ্য হব আঙ্গুল বাঁকা করতে । বলেছিলাম, আপনাদের চাওয়া দাবি দেশের বর্তমান অবস্থায় অসম্ভব ।

আপনারা আমাদের কথা শুনলেন না । বাধ্য হলাম আঙ্গুল বাঁকা করতে । আপনারা আপনাদের জনমত হারালেন আপনাদের কার্যকলাপে । কোরআন পুড়িয়ে জনমত হারালেন দেশ ও বিশ্বের সকল মুসলমানদের কাছ থেকে । এখন হারাবেন আপনাদের আয়ের উৎস । অনেক দাতা মুখ ফিরিয়ে নিবে আপনাদের দিক থেকে ।
  
কারন একটাই , আপনারা এখন পরিচিত হয়ে গেছেন জামাতে হেফাজত জঙ্গি হিসাবে । আপনারা পরিচিত হয়ে গেছেন জামাতের এজেন্ট হিসাবে ।  

http://www.amarblog.com/azad0269/posts/162432   

কোন মন্তব্য নেই: