মঙ্গলবার, ৭ মে, ২০১৩

ফেইসবুক ও ব্লগে মোমিন মুসলমানে লাফালাফি


ফেইসবুক ও ব্লগে মোমিন মুসলমানদের লাফালাফি দেখলে মনে হয় এরা ইসলাম ধর্মকে জুড় করে সকল মানব জাতির মাথায় চাপিয়ে দিবে । তাদের নিজেদের ইচ্ছার বিরুদ্ধে কেউ কথা বললে অশালীন ভাষায় গালাগালি সহ মৃত্যুর হুমকি দিতে থাকে, মৃত্যু পরোয়ানা জারি করে ও বাস্তবায়ন করে । 

হেফাজত-জামাতের বিরুদ্ধে কথা বললে কিছু জনের গায়ে আগুন লাগে । নিজেদের অসৎ উদ্দেশ্য চরিতার্থ করতে তাদের বিপক্ষের জনদের নাস্তিক- কাফের তকমা দিয়ে মৃত্যু পরোয়ানা জারি করে ।

ব্লগে কে কি লিখেছে তা নিয়ে নাস্তিকদের ফাঁসির দাবিতে জামাত, হেফাজতে ইসলাম সহ কিছু উগ্রবাদী  যেভাবে দেশে একের পর এক নাশকতা করে যাচ্ছে তা শুধু দেশের জন্যই নয় ইসলামের জন্য এক হতাশার দিক ।

তুমি মুসলিম তুমি কোরআন পড়, হাদিস পড় । তুমি কেন পাছা চুলকাইয়া  facebook বা blog পড়তে আসছ । এগুলো তোমাদের জন্য নয় । এখানে যেহেতু ইসলামের বিপক্ষে লিখে লেখুক তুমি পড় না এইসব, ঘৃণা কর এইসব । তুমি নামাজে ব্যস্ত থাক , নিজের কাজ কর । অহেতুক চুলকাইয়া নিজের, দেশের ও তোমার ধর্মের সন্মান নষ্ট করো না । তোমার ধর্মের আদর্শের দ্বারা সকল মানবের কল্যান কর । তোমার উগ্রতার জন্য দেশ ও ধর্ম কুলসিত হচ্ছে ।
এইসব উগ্র ইসলাম পন্থীদের কারনেই প্রতিটি ইসলামিক দেশ সহ অন্যান্য দেশগুলিতে অশান্তি বিরাজ করছে । যখন মানুষ শান্তির পথে হাঁটছে শুধু এই মুসলিম জঙ্গিদের জন্য ইসলামকে ভয়ের কারন মনে করছে ।  

  যখন এই হেফাজত-জামাত চক্র আমাদের অসংখ পবিত্র কোরআন শরিফ ও হাদিস বই আগুন দিয়ে পুড়ে ফেলল , তখন এই চক্রটি একদম চুপ হয়ে গেল ।

এই চুপ হওয়ার কারন , এই জামাত-হেফাজত চক্র মুনাফেক । যারা পবিত্র কোরআন শরিফ আগুন দিয়ে পুড়ে ফেলতে পারে , তারা আর যাই হোক মুসলমান না । এরা মুনাফেক , নাস্তিক । কোন মুসলমান কখনই কোরআন শরিফে আগুন দিবে না ।

গত ১৪০০ বৎসরে যত না কোরআন শরিফ যুদ্ধ বা অন্য কারনে আগুনে পুড়েছে , তার চেয়ে অনেক বেশি কোরআন শরিফ পুড়িয়ে ফেলেছে এই হেফাজত-জামাত চক্র ।
একটা বিষয় খেয়াল করে দেখেন ।

শুক্রবারদিন দুপুরে মসজিদে গেলে ৫ তলা মসজিদের ছাদেও জায়গা পাওয়া যায় না । কিন্তূ আছর, মাগরিব, এশা ওয়াক্তে নীচতলার ৫ লাইন পূর্ণ হয় না । সপ্তাহের অন্যদিনগুলোরও একই অবস্থা ।
ফেইসবুকে ও ব্লগে যারা ইসলাম নিয়া বেগতিক ভাষায় কথা বলেন , তাদের বলছি । এই জামাত-হেফাজত চক্র থেকে বের হয়ে কোরআন শরিফে আগুন দেওয়ার জন্য এদের ফাঁসি চান ও এই জামাত- শিবিরের রাজনীতি নিষিদ্ধ করার জন্য দাবি তুলেন ।

মনে রাখবেন Facebook বানাইছে নাস্তিক । Blogger.com বানাইছে নাস্তিক ।
হেফাজত-জামাত মুনাফেক । এখন আপনি কার দলে থাকবেন । বিবেচনা আপনার । আমরা যারা শান্তি প্রিয় , আমাদের বিরক্ত করবেন না ।

আপনাদের মত কিছু ফাসেক , মুনাফেক মুসলমানের জন্য মুসলিম বিশ্ব অস্থিতিশীল ।

কোন মন্তব্য নেই: