মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৩

“যারা জামাত- শিবিরের বিপক্ষে তারা সবাই নাস্তিক”

এটা জামাত-শিবিরের ধর্ম যুদ্ধ না । এটা জামাত-শিবিরের স্বার্থের লড়াই ।

এটা আমাদের ৭১ এর যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে আন্দোলন । যারা ৭১ এ ধর্মের নামে খুন, ধর্ষণ, লুট, অগ্নিসংযোগ করেছিল তাদের বিরুদ্ধে । যদি এই ধর্মান্ধদের বিরুদ্ধে আন্দোলন ধর্ম যুদ্ধ হয় , তাহলে আমি সেই যুদ্ধের একজন সৈনিক।
এই জামাত-শিবির ৭১ এ ইসলামকে ব্যাবহার করে যেমন ফায়দা নেওয়ার চেষ্টা করেছিল , তেমনি এখনও ইসলামকে বিকৃত করে এই চক্রটি আবার ফায়দা লুটার চেষ্টা করছে ।

জামাত-শিবির বলে , “যারা জামাত- শিবিরের বিপক্ষে তারা সবাই নাস্তিক” ।


এই যদি হয় জামাত-শিবিরের ইসলাম , তবে আমি সে ইসলামের নই । জামাত- শিবির ইসলামকে বিকৃত করছে ।
সকল মুসলমান ভাই- বোনদের আহ্বান জানাচ্ছি , জামাত-শিবিরের অপপ্রচার থেকে নিজেকে ও ইসলামকে রক্ষা করতে । জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করলেই একমাত্র মুক্তি ইসলামের এ বাংলায় । নইলে ইসলামের নামে অনেক রক্তপাত হবে এ বাংলায় ।

আমার ইসলাম শান্তির ধর্ম, মানবতার ধর্ম, সৌম্যার ধর্ম । আমার ইসলাম সকল মুসলমানদের জন্য সমান অধিকার রাখে । আমার ইসলাম অমুসলিমকে খুন, ধর্ষণ বা ঘৃণা করতে বলে না ।

কোন মন্তব্য নেই: